,

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি তৃতীয় দিনেও উৎসবমুখর বঙ্গবন্ধু অ্যাভিনিউ

দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে উৎসবমুখর হয়ে উঠেছে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ। সোমবার তৃতীয় দিনেও উৎসবের আমেজে চলছে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি।

সকাল ১০টা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও সকাল নয়টার আগে থেকেই মনোনয়ন প্রত্যাশীরা এসে লাইনে দাঁড়ান। বেলার বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় আরও বাড়বে।

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে আসা নেতাকর্মীদের সুশৃঙ্খল রাখতে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের স্বেচ্ছাসেবীরা কাজ করছেন।

গত শনিবার বেলা ১১টায় দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি চলে যাওয়ার পর নেতাকর্মীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

সোমবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সরজমিন গিয়ে দেখা গেছে, সকাল থেকেই মনোনয়ন ফরম কিনতে অপেক্ষা করছেন মনোনয়ন প্রত্যাশীরা। সকাল ৯টার পরে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মনোনয়ন প্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা গেছে।

গত শনিবার সকাল থেকে শুরু হয়ে মঙ্গলবার পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হবে। ভিড় বেশি থাকলে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার সময় একদিন বাড়ানো হতে পারে।

উল্লেখ্য, শনি ও রবিবার আট বিভাগে ২২৮৬টি দলীয় মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *